মেঘনা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক

জীবন বীমা কর্পোরেশন কি সরকারীআসসালামুয়ালাইকুম প্রিয় বন্ধুরা মেঘনা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক এই গুরুত্বপূর্ণ আর্টিকেলটি আপনার জন্য আমাদের মধ্যে অনেকে আছে যারা এ বিষয়টি সম্পর্কে জানেনা।আমাদের আজকের এই আর্টিকেলের মূল আলোচ্য বিষয় হলো মেঘনা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা।

মেঘনা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক

আপনার মূল্যবান সময় নষ্ট না করে শুরু করা যাক আমাদের আলোচনা আমাদের আলোচনার মূল আলোচ্য বিষয় মেঘনা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক এ সম্পর্কে বিস্তারিত । আমার আজকের পোস্টটি শেষ পর্যন্ত পড়লে আপনি জানতে পারবেন মেঘনা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক মেঘনা লাইফ ই সেবা মেঘনা লাইফ ইন্সুরেন্স চেয়ারম্যান মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি মেঘনা লাইফ ইন্সুরেন্স হেড অফিস সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত তাই শেষ পর্যন্ত পড়ার অনুরোধ রইলো।

মেঘনা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক

আমরা এই আর্টিকেল এর মাধ্যমে মেঘলা লাইফ ইন্সুরেন্স পলিসির শেখ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবো। অনেকেরই জানার ইচ্ছা আছে এই বিষয়ে যারা মেঘনা লাইফ ইন্সুরেন্স একাউন্ট খুলতে যাচ্ছেন বা খুলে রেখেছেন তাদের জন্য এই আর্টিকেলটি অনেক উপকারে আসবে। সাধারণ ভাষায় পলিসি চেক বলতে অ্যাকাউন্ট চেক করা বোঝায়। অনেকে আছে যারা ডিপোজিট করে রাখে মাসিক নির্দিষ্ট পরিমাণে টাকা রাখে। কিন্তু অনেক সময় দেখা যায় সেই টাকা যোগ হতে অনেক সময় লেগে যায় অনেক সময় যোগ হয়ও না পরবর্তী সময় অভিযোগ করলে সেটি দেখে যোগ করে দেয়।

তবে অনেকে টাকা জমা দেওয়ার পরে অনেক সময় টেনশনে পড়ে যায় যে টাকা যোগ হলো কিনা। এখন ঘরে বসে আপনি নিজের ফোনে দেখতে পারবেন যে আপনার টাকা যোগ হয়েছে কিনা।সে জন্য অবশ্যই স্মার্ট ফোন থাকতে হবে এবং সাথে ইন্টারনেট থাকতে হবে। আপনার একাউন্ট চেক করার জন্য অবশ্যই মেঘনার লাইফ ইন্সুরেন্সের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তারপর একটি পেজ আসবে পেজের ঠিক নিচের দিকে পলিসি স্ট্যাটাস নামে একটি অপশন দেখা যাবে সে অপশনে ক্লিক করতে হবে তারপর একটি ছোট ফর্ম আসবে এই ফর্মটি ফিলাপ করতে হবে।

ফ্রম এর প্রথম এ বীমা কর্তৃক আপনাকে দেওয়া পলিসির নাম্বারটি টাইপ করতে হবে। তার ডানদিকে আরেকটা অপশন থাকবে সেখানে পলিসির অংক বসাতে হবে অর্থাৎ অ্যাকাউন্ট নাম্বার টাইপ করতে হবে। তারপরে ভিউ অপশনে ক্লিক করে আপনার পলিসি স্ট্যাটাসটা চেক করতে পারেন।এছাড়াও অনলাইনে ছাড়াও অফলাইনের মাধ্যমে চেক করতে পারবেন সে ক্ষেত্রে অবশ্যই এসএমএস করার টাকা থাকতে হবে ফোনে। এসএমএসের মাধ্যমে জানাও যাবে যে আপনার টাকা যোগ হয়েছে কিনা।

এসএমএসের মাধ্যমে জানার জন্য অবশ্যই আপনাকে মেসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে এমএল স্পেস পলিসি নাম্বার তারপর পাঠিয়ে দিতে হবে ২৬৯৬৯ এই নাম্বারটিতে যার ফলে ঘরে বসেই কোন ঝামেলা ছাড়াই নিজে নিজেই পলিসি চেক করতে পারবেন। এরপরেও যদি ডিপোজিট এর অর্থ যোগ না হয় তাহলে আপনি যে ব্রাঞ্চে একাউন্ট খুলেছেন সে ব্রাঞ্চের কন্টাক করার মাধ্যমে ডিপোজিট করে দিবে।

মেঘনা লাইফ ই সেবা

এই আর্টিকেলের মাধ্যমে আমরা মেঘনা লাইফ ই সেবা সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবো। সাধারণত ই সেবা বলতে ইলেকট্রিক সেবার কে বোঝানো হয়ে থাকে। যেটি মানব জীবনকে সহজতর করে তুলেছে। যার মাধ্যমে মানুষগুলো হয়েছে আগের থেকে অনেক উন্নত। তেমনটাই মেঘনা লাইফ ই সেবা দেওয়া শুরু করেছে। আগে ডিপোজিটের টাকা জমা দিতে গেলে অনেক লম্বা লাইন ধরে দাঁড়িয়ে থাকতে হতো।

এতে অনেকেই অনেক সমস্যার সম্মুখীন হত কিন্তু বর্তমান সময়ে নগদের সাথে মেঘনা লাইফের যুক্তি হয়। এখন থেকে নগদের মাধ্যমে ঘরে বসেই যে কোন বিমার ডিপোজিটের টাকা জমা দিতে পারবেন। একেবারে আপনার সময় শ্রম এবং লম্বা লাইন দাঁড়ানোর সময় বেঁচে যাবে। এছাড়াও জানতে পারবেন আপনার ডিপোজিট এর টাকা যোগ হয়েছে কিনা।

মেঘনা লাইফ ইন্সুরেন্স চেয়ারম্যান

এই আর্টিকেল এর এর মাধ্যমে আমরা জানতে পারবো মেঘনা লাইফ ইন্সুরেন্সের চেয়ারম্যান সম্পর্কে বিস্তারিত তথ্য। চেয়ারম্যান বলতে প্রতিষ্ঠাতা কে বোঝানো হয়ে থাকে প্রত্যেকটি প্রতিষ্ঠানেরই একটি কর্ণধার বা চেয়ারম্যান তাকে যার মাধ্যমে প্রতিষ্ঠানে মেরুদণ্ড গঠিত হয়ে থাকে। সাধারণত স্কুল মাদ্রাসা ব্যবসা সবকিছুরই একটি চেয়ারম্যান বা প্রতিষ্ঠাতা থাকে। সে সেই প্রতিষ্ঠানের সকল সুযোগ-সুবিধা বুঝে ব্যবসাকে আরো উন্নত করতে বা প্রতিষ্ঠানকে আরো উন্নত করতে সকল কাজগুলো করিয়ে থাকে। এছাড়াও যে কোন চাকরির নিয়োগ তিনিই দিয়ে থাকেন। মেঘনা লাইফ ইন্সুরেন্স চেয়ারম্যানের নাম হলো নিজামুদ্দিন। তিনি একজন সফল ব্যবসায়ী।

মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি

আমরা এই আর্টিকেলের মাধ্যমে মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবো। মেঘনা লাইফ কোম্পানি একটি বড় ধরনের প্রতিষ্ঠান হওয়ায় এখানে প্রচুর পরিমাণে শ্রমিক নিয়োগ দিয়ে থাকে প্রতি বছরের ন্যায় এই বছরেও প্রচুর পরিমাণে শ্রমিক নিয়োগ দিয়েছে। এটি একটি বেসরকারি প্রতিষ্ঠান হয় অনেকেই প্রতিষ্ঠানে সহজে যোগদান করতে পারে।যাদের ভবিষ্যতকে উজ্জ্বল করতে চান তারা অবশ্যই এ ধরনের বেসরকারি প্রতিষ্ঠানে কাজ শুরু করতে পারেন। 

এই প্রতিষ্ঠানে সুযোগ-সুদের সাথে বেতন মোটামুটি ভালই। বিনা অভিজ্ঞতায় এই সকল কোম্পানিতে শ্রমিক নিয়োগ দিয়ে থাকে। মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানির নিজস্ব ওয়েব সাইটে শ্রমিক নিয়োগ দেওয়া হয়। যে সকল প্রার্থীরা লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে চাকরির নিতে চান তারা মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানির নিজস্ব ওয়েব সাইটে নিয়োগ দেখতে পারেন। প্রতিবছরের মাঝামাঝি সময়ে লোক নিয়োগ দিয়ে থাকে। এই কোম্পানির অনেকগুলো শাখা রয়েছে চট্টগ্রাম, ঢাকা ইত্যাদি জায়গায়।

মেঘনা লাইফ ইন্সুরেন্স হেড অফিস

আমরা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবো মেঘনার লাইফ ইন্সুরেন্স এর হেড অফিস কোথায় সে সম্পর্কে বিস্তারিত। প্রতিটি প্রতিষ্ঠানেরই একটি হেড অফিস থাকে যেটির মাধ্যমে সম্পূর্ণ প্রতিষ্ঠানকে এবং প্রতিষ্ঠানের শাখা গুলোকে পরিচালনা করা হয়ে থাকে। এর সাথে প্রতিষ্ঠানগুলোকে নজরদারিতে রাখা হয় এবং প্রতিষ্ঠানের চেয়ারম্যান সেই হেড অফিসে বেশিরভাগ বসেন।


সাধারণত যে সকল প্রার্থীরা চাকরির জন্য এ সকল প্রতিষ্ঠানে আবেদন করেন তাদেরকে সাক্ষাৎকারের জন্য হেড অফিসে যাওয়া লাগে। মেঘনা লাইফ ইন্সুরেন্স হেড অফিস হল Meghna-Karnaphuli Bima Bhaban, 11, Toyenbee Circular Road, Dhaka 1000 সাধারণত মেঘনা লাইফ ইন্সুরেন্সে চাকরি প্রার্থীদের কে হেড অফিসে সাক্ষাৎকার করতে হয়।

মেঘনা লাইফ ইন্সুরেন্স হেল্পলাইন নম্বর

মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানির হেড অফিসের ঠিকানা 11/B-D টোয়েনবী সার্কুলার রোড শাপলা চত্বর সংলগ্ন , মতিঝিল , ঢাকা। এছাড়া বাংলাদেশের প্রায় প্রতিটা জেলাতেই মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানির অফিস রয়েছে।
  • মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানির হেল্পলাইন নাম্বার হল: 09613-440-440
  • এছাড়া মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির কাস্টমার ও অন্যান্য নাম্বারগুলো হল: 880-2-223385393 , 880-2-23386204 , 880-2-2-47121599 , 880-2-223358133
এছাড়া আরও বিস্তারিত জানার জন্য ভিজিট করতে পারেন মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট।
  • মেঘনা লাইফ ইন্সুরেন্স চট্টগ্রাম
  • মেঘনা লাইফ ইন্সুরেন্স কুমিল্লা
  • মেঘনা লাইফ ইন্সুরেন্স সিলেট

বসুন্ধরা গ্রুপে নিয়োগ ২০২৩

আমরা এই আর্টিকেলের মাধ্যমে বসুন্ধরা গ্রুপে নিয়োগ ২০২৩ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবো। সাধারণত বসুন্ধরা গ্রুপ একটি বিসরকারি প্রতিষ্ঠান হয় অনেকেই এখানে সহজেই চাকরি পেয়ে যায়। বন্ধুরা গ্রুপে উদযাপাতে চাকরির জন্য অবশ্যই শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন এবং যোগ্যতা প্রকাশ করার মাধ্যমে আপনার চাকরি নিশ্চিত হবে।


বসুন্ধরা গ্রুপের অনেকগুলো উৎপাদন কেন্দ্র রয়েছে এবং বিভিন্ন কেন্দ্রে বিভিন্ন রকমের পণ্য উৎপাদন করে থাকে। এজন্য প্রতিবছরে প্রচুর পরিমাণে শ্রমিক নিয়োগ দিয়ে থাকে এই গ্রুপটি। সাধারণত ২০ হাজার থেকে ২ লক্ষ টাকা পর্যন্ত বেতন হয়ে থাকে এই কোম্পানিতে। এই গ্রুপটিতে চাকরির নিয়োগ সাধারণত অফিশিয়াল পেইজে দিয়ে থাকে। বছরের শেষে বা শুরুতে নিয়োগ দিয়ে থাকে এই কোম্পানিতে।


আশা করছি বন্ধুরা আজকের এই আরটিকালের মাধ্যমে লাইফ ইন্সুরেন্সের সম্পর্কে বসুন্ধরা গ্রুপের চাকরির নিয়োগ সম্পর্কে জানতে পেরেছেন এবং লাইফ ইন্সুরেন্স এর হেড অফিস কোথায় চাকরির প্রার্থীদের কে কোথায় সাক্ষাৎকার করতে বলা হয় সে সম্পর্কেও বিস্তারিত জানতে পেরেছেন। এবং লাইফ ইন্সুরেন্স কোম্পানির প্রতিষ্ঠাতা কে অর্থাৎ চেয়ারম্যান সম্পর্কে জানতে পেরেছেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সাহারাব্লগ এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url