সন্ধানী লাইফ ইন্সুরেন্স পলিসি চেক

মেঘনা লাইফ ইন্সুরেন্স পলিসি চেকআসসালামুয়ালাইকুম প্রিয় বন্ধুরা সন্ধানী লাইফ ইন্সুরেন্স পলিসি চেক এই গুরুত্বপূর্ণ আর্টিকেলটি আপনার জন্য আমাদের মধ্যে অনেকে আছে যারা এ বিষয়টি সম্পর্কে জানেনা।আমাদের আজকের এই আর্টিকেলের মূল আলোচ্য বিষয় হলো সন্ধানী লাইফ ইন্সুরেন্স পলিসি চেক সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা।

সন্ধানী লাইফ ইন্সুরেন্স পলিসি চেক

আমার আজকের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়লে আপনি জানতে পারবেন সন্ধানী লাইফ ইন্সুরেন্স পলিসি চেক সন্ধানী লাইফ ইন্সুরেন্স শাখা সমূহ সন্ধানী লাইফ ইন্সুরেন্স বোনাস সন্ধানী লাইফ ইন্সুরেন্স চট্টগ্রাম সন্ধানী লাইফ ইন্সুরেন্স হেড অফিস নাম্বার সন্ধানী লাইফ ইন্সুরেন্স কুষ্টিয়া সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত তাই শেষ পর্যন্ত পড়ার অনুরোধ রইলো।

সন্ধানী লাইফ ইন্সুরেন্স পলিসি চেক

আমরা এই আটটি কালের মাধ্যমে সন্ধানী লাইফ ইন্সুরেন্স পলিসি সম্পর্কে জানতে পারব এছাড়াও জানতে পারব পলিসি সেক সম্পর্কে। যারা সন্ধানী লাইফ ইন্সুরেন্সে ডিপোজিট এর অর্থ জমিয়ে রাখেন নির্দিষ্ট সময়ের জন্য তারা অনেক সময় দ্বিধাদ্বন্দ্বে থাকেন টাকা যোগ হল কিনা। কারণ অনেক সময় ব্যাংকের চাপ বেশি পড়ে গেলে আপনার টাকা যোগ হতে অনেক সময় লেগে যেতে পারে আবার অনেকের ভুলের কারণে টাকা যোগ হয় না। এতে টেনশনের কিছু নেই পরবর্তী সময়ে কর্তৃপক্ষকে জানিয়ে দিলে তারা যোগ করে দেবে। এখন আর চিন্তা করার কোনো কারণ নেই আপনার টাকাটি যোগ হয়েছে কিনা সেটি ঘরে বসে দেখতে পারবেন।

এর জন্য প্রয়োজন হবে একটি স্মার্টফোন এবং সংযোগ থাকতে হবে ইন্টারনেটের। প্রথমে ক্রোম ব্রাউজারে প্রবেশ করার পরে সন্ধানী লাইফ ইন্সুরেন্স পলিসি লিখে সার্চ করলে একটি পেজ আসবে যেই পেজের নিচের দিকে লেখা থাকবে পলিসি চেক। সেখানে ক্লিক করার পর একটি ফ্রম আসবে যে ফর্মে পলিসি নাম্বার এবং পলিসির একাউন্ট নাম্বার দিয়ে ভিউ অপশনে ক্লিক করে আপনার সকল ডাটা দেখতে পারবেন এছাড়াও এটি পিডিএফ করার অপশন রয়েছে চাইলে আপনি পিডিএফ করেও রাখতে পারেন অর্থাৎ ব্যাংক স্টেটমেন্ট আপনি রাখতে পারেন।

যাদের স্মার্টফোন নেই বা ইন্টারনেট সংযোগ করার ঝামেলা বহন করতে চান না তারা যে কোন ফোন থেকে এসএমএস এর মাধ্যমেও পলিসি চেক করতে পারেন। এর জন্য নির্দিষ্ট পরিমাণের সার্ভিস চার্জ প্রদান করতে হবে। এরপরেও যদি জানতে পারেন যে আপনার ব্যালেন্স এড হয় নাই তখনই আপনি বীমার অফিসে ফোন দিয়ে আপনার সমস্যাটি কোথায় জানাতে পারেন। এবং তারা ঠিক সময় মতই আপনার একাউন্টে ব্যালেন্স যোগ করে দিবে। সাধারণত ব্যালেন্স যোগ না হওয়ার ঘটনা খুব কমই দেখা যায় অনেক সময় এটি দুর্ঘটনার কারণে হয়ে থাকতে পারে আবার অনেক সময় যোগ হয়েছে কিন্তু আপনার কাছে নোটিফিকেশন আসে নাই অর্থাৎ নেটের সমস্যার জন্য ব্যালেন্স যোগ হওয়ার পরও যোগ হয়নি দেখায়।

সন্ধানী লাইফ ইন্সুরেন্স শাখা সমূহ

আমরা এই আর্টিকেলের মাধ্যমে সন্ধানে লাইফ ইন্সুরেন্স শাখা সমূহ বিস্তারিত জানতে পারবো। একটি প্রতিষ্ঠানের অনেকগুলো শাখা থাকতে পারে যদি সেই প্রতিষ্ঠানটি বড় হয়ে থাকে। এবং প্রচুর আলোচিত হয়ে থাকলে বিভিন্ন জেলাতে বিভিন্ন জায়গাতে এর শাখা করা হয়ে থাকে সাধারণত সুযোগ-সুবিধা দেওয়ার ফলে চাহিদা বেড়ে যায় তখন বিভিন্ন জায়গাতে শাখা খুলতে হয়। সন্ধানী লাইফ ইন্সুরেন্সের অনেকগুলো শাখা রয়েছে।

তার মধ্যে উল্লেখযোগ্য হলো দিনাজপুর বড়লেখা ঢাকা ইত্যাদি বহুল প্রচলিত জায়গাতে রয়েছে। শাখা খোলার ফলে অনেকের সুযোগ সুবিধা বেড়ে গেছে তাছাড়া একটি শাখাতে ডিপোজিট বা অর্থ গ্রহণের ফলে অনেক সমস্যার সম্মুখীন হতে এবং ভিড়ের সৃষ্টি হতো বেশি। বিভিন্ন জায়গায় শাখা খোলার ফলে এই সমস্যাটির সম্মুখীন হতে হয় না।

সন্ধানী লাইফ ইন্সুরেন্স বোনাস

আমরা এই আর্টিকেল এর মাধ্যমে জানতে পারবো সন্ধানী লাইফ ইন্সুরেন্স বোনাস সম্পর্কে বিস্তারিত তথ্য সাধারণত প্রতিটি মানুষের চাই তার অর্থ বৃদ্ধি পাক। আর এই লক্ষ্যে সাধারণত মানুষগুলো বিভিন্ন বিমাতে বা ব্যাংকে টাকা জমিয়ে রাখে অর্থ বৃদ্ধির সাথে টাকার একটি নিরাপত্তা থেকে যায় এ সকল ব্যাংকে বা বিমাতে। টাকা রাখার ফলে সেই টাকা থেকে বীমা কর্তৃপক্ষ আপনাকে কিছু পরিমাণে চুক্তি সাপেক্ষে বোনাস বা মুনাফা দিয়ে থাকবে।

বিভিন্ন প্রতিষ্ঠানে বিভিন্ন রকমের মুনাফা দিয়ে থাকে অর্থাৎ পার্সেন্টেজ দিয়ে থাকে। বর্তমানে সন্ধানী লাইফ ইন্সুরেন্সে প্রতি হাজারে ৮৫ টাকা করে মুনাফা দিয়ে থাকছে। অর্থাৎ আপনি যদি এক লক্ষ টাকা এই বিমতে জমিয়ে রাখেন নির্দিষ্ট সময় পর সেই টাকার উপরে সাড়ে আট শতাংশ হারে মুনাফা পাবেন। কেউ যদি এক লক্ষ টাকা রাখে তাহলে সে প্রতিমাসে মুনাফা হিসেবে ৮৫০ টাকা পাবে।

সন্ধানী লাইফ ইন্সুরেন্স চট্টগ্রাম

আমরা এই আর্টিকেল থেকে সন্ধানে লাইফ ইন্সুরেন্স চট্টগ্রাম সম্পর্কে বিস্তারিত জানতে পারবো। সন্ধানের লাইফ ইন্সুরেন্সের অনেকগুলো শাখার মধ্যে চট্টগ্রামে অনেকগুলো শাখা রয়েছে।সাধারণত চট্টগ্রামে অনেক ব্যবসায়ী থাকায় সেখানে বিমাতে অর্থ লেনদেন বেশি হয় এর জন্য প্রতিবছরে চট্টগ্রাম জেলাতে প্রতিষ্ঠা বার্ষিক হিসেবে বড় ধরনের প্রোগ্রাম করে থাকে সেখানে উপস্থিত থাকেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান, এম ডি এম জি এম সহ আরো বড় বড় জ্ঞানীগুণী ব্যক্তিবর্গ। সেখানে এই কোম্পানির উন্নতি বিষয়ে অর্থাৎ প্রতিষ্ঠানের উন্নতি বিষয়ে আলোচনা করা হয়। এবং এই প্রতিষ্ঠানের সুযোগ সুবিধার উপর নির্ভর করে বাংলাদেশ সরকার পুরস্কার দিয়ে থাকে।

সন্ধানী লাইফ ইন্সুরেন্স হেড অফিস নাম্বার

আমরা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবো সন্ধানী লাইফ ইন্সুরেন্সের হেড অফিস নাম্বার সহ ঠিকানা। একটি প্রতিষ্ঠানের হেড অফিস থাকা খুবই জরুরী কারণ প্রতিষ্ঠানকে নির্দিষ্ট ভাবে পরিচালনা করতে হলে অবশ্যই একটি প্রতিষ্ঠানের হেড অফিস থাকা প্রয়োজন যেখান থেকে সার্বিকভাবে ব্যবস্থা পরিচালনা করা যাবে। এবং সেই অফিস থেকেই সেই প্রতিষ্ঠানের কর্মী নিয়োগ প্রদান করা হবে। সকল প্রতিষ্ঠানে একটি হেড অফিস থাকে।


তেমনি সন্ধানী লাইফ ইন্সুরেন্সের হেড অফিসের নাম্বার এবং ঠিকানা রয়েছে। যেগুলো একজন চাকরি প্রত্যাশীর জানা খুবই জরুরী HEAD OFFICE: SANDHANI LIFE TOWER, RAJUK PLOT NO-34, BANGLA MOTOR, DHAKA- 1000. যে সকল চাকরি প্রত্যাশীরা সন্ধানে লাইফ ইন্সুরেন্সে চাকরি করতে চান তারা এই ঠিকানায় যোগাযোগ করতে পারেন। এবং হেড অফিসের ফোন নম্বরটি হল 02-55168190।

সন্ধানী লাইফ ইন্সুরেন্স কুষ্টিয়া

এই আর্টিকেল এর মাধ্যমে আমরা জানতে পারবো সন্তানের লাইফ ইন্সুরেন্স কুষ্টিয়া এ বিষয়ে বিস্তারিত তথ্য। এই বিমাটির অনেকগুলো শাখা রয়েছে যার মধ্যে রাজশাহী সহ কুষ্টিয়াতেও রয়েছে। কুষ্টিয়াতে অনেক মানুষ এই বিমাতে টাকা রেখে লাভবান হয়েছে। কেউ যদি এই বিমাতে ১০ বছরের জন্য ২ লক্ষ টাকা জমা রাখে তাহলে ১০ বছর শেষে সে ফেরত পাবে তিন লক্ষ 52 হাজার টাকা। এই ব্রাঞ্চে অনেক মানুষ টাকা রেখে লাভবান হয়েছে তা প্রমাণিত। এবং কেউ যদি এক লক্ষ টাকা রাখে সে প্রতি মাসে পাবে ৮৫০ টাকা করে মুনাফা। অর্থাৎ মূল টাকার সাড়ে আট পার্সেন্ট মুনাফা দিয়ে থাকে এই বিমাটি।


আশা করছি বন্ধুরা আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা সন্ধানী লাইফ ইন্সুরেন্সের অনেকগুলো তথ্য সম্পর্কে জানতে পেরেছেন এবং সেই হিসেবে জানতে পেরেছেন এর হয় এটা অফিস কোথায় এবং ফোন নাম্বারটি। এছাড়াও জানতে পেরেছেন এই বীমাটির সাফল্যতা সম্পর্কে। এবং অনেকগুলো শাখার মধ্যে কয়েকটি সম্পর্কে জানতে পেরেছেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

সাহারাব্লগ এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url